স্মার্টফোনে প্যাটার্ন লক ভুলে গেলে করণীয়,forget the pattern lock on the smartphone.

অ্যান্ড্রয়েড মোবাইল যেভাবে মানুষ মন কে জয় করেছে তেমনি প্রযুক্তির নাম ও করেছেন অনেক।অ্যান্ড্রয়েড মোবাইল ও এখন প্রযুক্রি সেরা।এমন কোন কাজ, এই অ্যান্ড্রয়েড দিয়ে হয় না তা বলা ঠিক না।

How To Hack/Unlock Android Pattern Lock, PIN Password | Smartphone hacks,  Android phone hacks, Cell phone hacks

অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে এখন সব ধরনের কাজ করা যায়।এবং এই মোবাইলে আমরা অনেক সময় প্রয়োজনীয় সব ধরনের ডকুমেন্ট বা ছবি ইত্যাদি স্টোরে সেভ করে রেখেদেই।

আর আমরা সাধারনত অ্যান্ড্রয়েড ফোনগুলোর নিরাপত্তা জন্য প্যাটার্ন লক সিস্টেম দিয়ে থাকি।কিন্তু এই লক অনেক সময় আমরা ভুলে যাই তখন আমাদের মহাবিপদে পরতে হয়। তখন দেখা যায় নিজে খলিতে না পারলে অন্যের সাহায্য নেই আর সেটাও যদি না পারি তখন যেতে হয় দোকানে।কিন্তু নিজ চেষ্টাতে চাইলেই এই প্যাটার্ন লক খুলে ফেলা যায়।


স্মার্টফোনে প্যাটার্ন লক ভুলে গেলে করণীয়

যেভাবে আপনি প্যাটার্ন লক খুলবেনঃ Bangla mobile tips and tricks.

১। প্রথমে আপনি আপনার ফোনটির সুইচ অফ করে ফেলতে হবে।

২। তারপর ২০সেঃ পর ফোনের ব্যাটারি খুলে ফেলুন।

৩। এরপর ফোনের ব্যাটারি লাগিয়ে ক সঙ্গে ‘আপ ভলিউম কি’, ‘পাওয়ান বাটন’, এবং ‘হোম বাটন’ চেপে ধরে রাখুন এরপর আপনার ফোনের স্ক্রিন এ রিকভারি মুভ দেখতে পাবেন এবং এই স্ক্রিন এ রিকভারি মুভ না আশা পযন্ত চেপে ধরে রাখুন।

৪। এরপর ভলিউম + সুইচ ব্যবহার করে ‘ওয়াইপ ডেটা’ কিংবা ‘ফ্যাক্টরি রিসেট’ নামে অপশনে দেখতে পাবেন সেখানে গিয়ে হোম বাটনে প্রেস করুন।

৫। এরপর ইয়েস’ অপশনে ক্লিক করে কিছু ক্ষন অপেক্ষা করুন দেখবেন মোবাইলটি আবার অপেন হবে। তারপর আপনার ফোনের যেকোন প্যাটার্ন দিয়ে নিন।

কিন্তু এই ভাবে যদি আপনার মোবাইলে প্যাটার্ন লক খুলেন যান তখন আপনার ফোনের বেশকিছু সমস্যা হতে পারে।কারণ এর ফলে, ফোনের যে কোন ধরনের ডকুমেন্ট, সেভ নাম্বার ও অ্যাপগুলো মুছে যেতে পারে।

Post a Comment

0 Comments